শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

আমরা টুঙ্গিপাড়াবাসী তথ্য হালনাগাদ ও রেজিষ্ট্রেশনের লিংক

Reporter Name
  • Update Time : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ২২৯ Time View

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আমরা টুঙ্গিপাড়াবাসীর সকল সদস্য এবং টুঙ্গিপাড়া অধিবাসী যারা ঢাকায় বসবাস করেন কিংবা চাকুরি, ব্যবসা বা অন্য যে কোন পেশার সাথে যুক্ত আছেন । তারা কেউ যুক্ত হতে চাইলে তাদের তথ্য হালনাগাদ করতে পারবেন।

তথ্য হালনাগাদ কার্যক্রমে আমরা বিপুল সাড়া পেয়েছি। ইতোপূর্বে আমরা দুই বার রেজিষ্ট্রেশন কার্যক্রম সম্পূর্ন করেছি। আগামী ১২ জুন ‘আমরা টুঙ্গিপাড়বাসী’ ফেসবুক গ্রুপের ১ বছর পূরন হবে। এ উপলক্ষে আগামি ৩ দিন অর্থাৎ ১১ জুন পর্যন্ত রেজিষ্ট্রেশন ফরমটি পূনরায় উন্মুক্ত করা হলো। যারা এখনও করেননি, অতি দ্রুত করে নিন।

💢বি:দ্র – যারা এর আগে রেজিষ্ট্রেশন করেছেন তাারা আর করার প্রয়োজন নেই। যদি করেন তাহলে আপনার রেজিষ্ট্রেশনটি বাতিল বলে গন্য হবে।

যেভাবে ফরমটি পূরণ করবেন তা নিম্নে দেয়া হলো –

আপনি যদি সদস্য হতে চান অব্যশই নিম্নে বর্ণিত সকল তথ্য প্রদান করে রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পূর্ন করে Submit করুন। তবে খেয়াল রাখবেন অবশ্যই ১নং হতে ৮নং পর্যন্ত তথ্য না দিলে ফরমটি কোনভাবেই Submit হবে না। তাই সকলকে ১নং হতে ৮নং পর্যন্ত তথ্য দেয়া বাধ্যতামূলক। অবশিষ্ট ৯নং থেকে ১৫ নং পর্যন্ত ঐচ্ছিক। উল্লেখ্য ৪নং, ৬নং, ১২নং এবং ১৩ নং অপশনের একের অধিক অপশন (বৃত্ত) দেয়া আছে, প্রত্যেকটি অপশনের যেকোন একটি অপশন সিলেক্ট করতে হবে। আপনার প্রদত্ত তথ্য গুলো বাংলা অথবা ইংরেজি যে কোন একটি ভাষায় লিখতে পারেন।সকলকে অসংখ্য ধন্যবাদ।

রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

কার্যকরী কমিটির অনুমতিক্রমে
“””””””””””””””””””””””””””””””””””””””””””””””””
গাজী মারুফ হাসান ও এ্যাডঃ সাইফুল ইসলামের তত্বাবধানে,
“””””””””””””””””
আমরা টুঙ্গিপাড়াবাসী তথ্য হালনাগাদ ও নতুন সদস্যদের তথ্য সংগ্রহের জন্য ইঞ্জিঃ এস, এম, আশিকুর রহমানের নেতৃত্বে ছয় সদস্যের কমিটি দায়িত্ব পালন করছেন।

১। ইঞ্জিঃ এস, এম, আশিকুর রহমান – ০১৭১১-০১৮২৪৭
২। নারায়ণ চন্দ্র বৈরাগী – ০১৪০৭-৯৬৩৮৫৫
৩। শেখ ইফতি জামান পল্লব- ০১৭৩৬-৭৭৮৮০৪
৪।শেখ আজিজুল ইসলাম -০১৭১১-৫১৬১১২
৫। অপু তালুকদার – ০১৭১৮-২২২৯১০
৬। ইনান আহমেদ মিথিলা।
৭। ৭।মোঃ বাইজীদ হোসেন সা’দ -০১৯৯৫৩৮৩২৫৫

★( বিঃদ্রঃ – ফরম পূরনে কোন রকম সমস্যার সম্মুখীন হলে। উক্ত কমিটির যে কোন সদস্যকে ফোন করুন।) যারা একবার ফরম পূরণ করেছেন তাদেরকে পুনরায় ফরম পূরণ না করার জন্য অনুরোধ করা হল। কেউ দুইবার ফরম পূরণ করলে তথ্য যাচাই বাছাই করতে খুব সমস্যা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Advertise

Ads

Address

Office : 2nd Floor, Panthopath, Dhaka.
Mobile : 01712-633600,
Email : info@amratungiparabashi.org
Author: Ashikur Rahman © All rights reserved 2022. Amra Tungipara Bashi

Design & Developed By: RTD IT ZONE